সাম্প্রতিক সংবাদ

উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই॥ নাসিম

 

সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকারঃএকাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করার আহবান জানিয়েছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি তাঁর নির্বাচনী এলাকা কাজীপুরে নির্বাচনী প্রচারে দলের নেতা কর্মীদের মাঠে নামার নির্দেশ দিয়ে নির্বাচনী সেল গঠনেরও ঘোষণা দিয়েছেন। এই সেলের প্রধান হবেন সাবেক এমপি তানভীর শাকিল জয়। তিনি মঙ্গলবার দুপুরে কাজীপুর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেছেন নির্বাচনকে ঘিরে বিএনপির নেতৃত্বে ২০ দলীয় জোট নানা ষড়যন্ত্র চক্রান্ত করবে।

তারা আবারও ক্ষমতায় গেলে হাওয়া ভবন ও দুঃশাসনের বেড়াজালে জনগণ নিপতিত হবে। বিএনপি’র হাওয়া ভবন সৃষ্টির পায়তারা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করার জন্যও তিনি দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। তিনি পরিস্কার ভাষায় সতর্ক করে দিয়ে আরো বলেছেন- দলীয় শৃঙ্খলার বাইরে গেলে, সে যত বড় নেতা বা কর্মী হোক না কেন- তাকে ছাড় দেয়া হবে না। তিনি তাঁর নির্বাচনী এলাকায় প্রতিটি ভেটে কেন্দ্রে বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে সঙ্গে নিয়ে দ্রুত কেন্দ্র কমিটি গটনেরও পরামর্শ দিয়েছেন।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশসহ সিরাজগঞ্জ- কাজীপুরের উন্নয়ন চিত্র তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেছেন- আওয়ামীলীগ মানেই উন্নয়ন। এই উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। কাজীপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন। অন্যান্যের মধ্যে সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

পরে তিনি কাজীপুরে গণপূর্ত বিভাগের নির্মাণাধীন পাঁচ শ আসন বিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম নির্মাণ কাজের অগ্রগতি, পানি উন্নয়ন বিভাগের মেঘাই স্পারের সংস্কার কাজ ও এলজিইডি’র বিবন্ন সড়ক উন্নযন কাজ পরিদর্শন করেন। বিেেকলে কাজীপুরের শুভগাছায় এক কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত প্রায় পৌণে আট কিমি বিদ্যুত লাইনের সাড়ে পাঁচ শ’ গ্রাহকের মধ্যে বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন। এ সময় পল্লী বিদ্যুত সমিতির জেনালেল ম্যানেজার মোঃ আজাহার আলী, ডিজিএম মোঃ মিজানুর রহমান সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি শুভগাছা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ইফতার মাহফিলে অংশ নেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com