মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি: শুক্রবার ২৮ ফেব্রুয়ারি সারাদেশব্যপী মুক্তি পেয়েছে চিত্রনায়ক নিরব ও কলকাতার অভিনেত্রী প্রিয়াঙ্কা অভিনীত অভিনীত প্রথম সিনেমা ‘হৃদয় জুড়ে’।

সিনেমাটি দেখে শুধু সাধারণ দর্শক নয়, সিনেমা বিষয়ক মানুষজনও ‘হৃদয় জুড়ে’ ছবিটির প্রশংসা করছেন। অনেকে আবার ‘হৃদয় জুড়ে’ ছবিটি দেখার পর নিজের ফেসবুকেও স্ট্যাটাস-এর মাধ্যমে প্রশংসা করছেন ‘হৃদয় জুড়ে’ ছবিটি নিয়ে। বিশেষ করে ছবিতে নবাগত খলনায়ক যুবরাজের অভিনয় ব্যাপক প্রশংসা পাচ্ছে।

ছবি মুক্তির পরই সিনেমা হলে গিয়েছিলেন চিত্রনায়ক নিরব । ঢাকার বেশকিছু সিনেমা হলে গিয়ে দর্শকের আসনে বসে ছবির কিছু অংশ দেখেছেন তিনি । এ প্রসঙ্গে নিরব বলেন’ আমি দর্শকের ভালোলাগা ও প্রতিক্রিয়া দেখে রীতিমত মুগ্ধ হয়েছি। দর্শক ছবির গান সংলাপ ও গল্প দারুণ উপভোগ করছেন।

ছবিটি দেখার পাশাপাশি দর্শকের প্রতিক্রিয়া দেখার জন্য ঢাকার বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে আমি গিয়েছিলাম। ভালো গল্পের ছবি বলতে যা যা দরকার, সবই আছে এই ছবিতে। বেশ সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস ছবিটি দর্শক গ্রহণ করবে ভালোভাবে।

মুক্তি পাওয়া এ ছবি এখন পর্যন্ত সব কটি হলেই ভালো সেল করছে। মুক্তির প্রথম দিনেই ঢাকার হলগুলোতে দেখা যাওয়া উপচে পড়া ভিড় এখনো লেগে আছে। ঢাকার বাইরের বেশ কয়েকটি হলে খবর নিয়ে জানা যায় সেখানেও চলছে ‘হৃদয় জুড়ে’ দাপট।

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড ব্যানারে নির্মিত এ সিনেমায়। এর কাহিনিকার চিত্রনাট্য ও পরিচালনায় করেন তরুণ নির্মাতা রফিক সিকদার। নিরব-প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন যুবরাজ, সাইফ চন্দন, পাপিয়া, ডন প্রমুখ। সিনেমাটির ব্যাক গ্রাউন্ড মিউজিক করেছেন সঙ্গীত পরিচালক ও গায়ক রুবেল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে