SAMSUNG CAMERA PICTURES
বিডি নীয়ালা নিউজ(৭ই এপ্রিল১৬)- আব্দুল্লাহ আল মামুন(পার্বতীপুর, দিনাজপুর প্রতিনিধি):  দিনাজপুরের পার্বতীপুর থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল “মানবকথা.কম” এর সম্পাদক ডাঃ মোঃ রুকুনুজ্জামান বাবুল (৪০) সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

পরে তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে (পস্থান পত্র)রিলিজ দেয়। বর্তমানে তিনি বাড়িতে অবস্থান করছেন।

বুধবার বিকেলে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বছিরবানিয়া বাজার থেকে মোটরসাইকেল যোগে তিনি পার্বতীপুর শহরের বাবুপাড়ায় তার বাসায় ফিরছিলেন। এসময় বছিরবানিয়া বাজার মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক্টর তাকে সজোরে ধাক্কা দিলে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় তার মোটরসাইকেলটিও দুমড়ে মুচড়ে যায়। স্থানীয় লোকজন তাঁকে দ্রূত পার্বতীপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন।

দূর্ঘটনার পরপরই পার্বতীপুরে কর্মরত বিভিন্ন সংবাদ মাধ্যমের কর্মীরা তাকে দেখতে হাসপাতালে ছুটে যান। তাদের মধ্যে পার্বতীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুল কাদির, সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক আতাউর রহমান, মোস্তাফিজুর রহমান বকুল, এমকে টেলিভিশন ডট নেট এর চেয়ারম্যান মোঃ হাবিব ইফতেখার, সংবাদ প্রতিক্ষনের সম্পাদক মোঃ বেলাল হোসেন, মুক্তিনিউজ এর সম্পাদক মোঃ মোস্তাকিম সরকার , মানবকথাডটকম এর নির্বাহী সম্পাদক মোঃ জহির রায়হান, মনজুরুল আলম, মাহমুদুর রহমান, সোহেল সানী ,রাইসুল ইসলাম , মানবকথা.কম এর বার্তা সম্পাদক মোঃ তৌহিদুজ্জামান , সাংবাদিক সোহানুর রহমান সেতু ,  আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে