2016-09-30_6_215496

ডেস্ক রিপোর্টঃ  আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, স্বাধীনতা বিরোধী রাজাকার, আলবদররা এখনো দেশকে অকার্যকর করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে ছাত্রলীগের নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য তিনি আহ্বান জানান।
আজ শুক্রবার বিকেলে কসবা আদর্শ উচ্চ বিদ্যালয় ময়দানে উপজেলা ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।
উপজেলা ছাত্রলীগ সভাপতি ও পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ সভাপতি মো. মাসুম বিল্লাহ ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. রাসেল মিয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন: ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো. আনিসুল হক ভূইয়া, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব এডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন প্রমুখ।
সম্মেলনে মো. মনির হোসেনকে সভাপতি, মো. আফজাল হোসেন রিমনকে সাধারণ সম্পাদক ও মো. ইশতিয়াক আলম জনিকে সাংগঠনিক সম্পাদক করে ৫৯সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্রলীগ কসবা উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।
এরআগে উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলামের সভাপতিত্বে স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি কসবা জোনাল অফিসের আওতায় ১ কোটি ৪৩ লাখ ৩৮ হাজার টাকা ব্যয়ে ৪টি গ্রামের প্রায় ১১ কিলোমিটার বিদ্যুতায়িত ৭৯৯ জন গ্রাহকের মাঝে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক। এছাড়া তিনি উপজেলা কৃষি সম্প্রসারণ বিভাগ আয়োজিত উপজেলার ৫৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন।
এদিকে কসবা উপজেলা শিক্ষা অফিস আয়োজিত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে উপজেলার ১৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ, মাল্টিমিডিয়া, প্রজেক্টর ও স্পিকার বিতরন করেন। মন্ত্রী উপজেলার ১৫০ জন অসচ্ছল মুক্তিযোদ্ধার মাঝে চিকিৎসা সহায়তা বাবদ ১৩ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করেন।

 

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে