ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান প্রেসিডিয়াম সদস্য এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার, ডেপুটি স্পিকার, জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ, মন্ত্রী ও এমপিসহ বিভিন্ন মহল গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
গতকাল রাত পৌনে ১০টার দিকে ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ আশরাফুল ইসলাম মারা যান।
সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ এক বার্তায় স্পিকার বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন একজন নির্লোভ রাজনীতিবিদ। তার মৃত্যুতে বাংলাদেশ একজন দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্বকে হারালো। এ দেশের জন্য তার অবদান জাতি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করবে। বর্তমান সময়ে তার মতো একজন ন্যায় পরায়ণ রাজনীতিবিদের খুব প্রয়োজন ছিলো। স্পিকার মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি এবং চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স¦াস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বস্ত্র ও পাটমন্ত্রী মুহাঃ ইমাজ উদ্দিন প্রামাণিক, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মশিউর রহমান রাঙ্গাঁ, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, তথ্য সচিব আবদুল মালেক, ভূমি মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী, শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদের প্রধান পৃষ্ঠপোষক জাহিদ আহসান রাসেল এমপি, গড়বো বাংলাদেশের আহবায়ক ও বিশিষ্ট শিক্ষাবিদ ড. শাহেদা ওবায়েদ পৃথক শোকবার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়ে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

B/S/S/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে