জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে ঘর দেওয়ার কথা বলে টাকা নেওয়ার অভিযোগ ভিত্তিহীন ও মিথ্যা বলে দাবি করেছেন ওই ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তা মো. ইমদাদুল হক। শনিবার (২৯ অক্টোবর) দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ দাবি করেন।

ইমদাদুল হক বলেন, আশ্রয়ণ প্রকল্পে ঘর দেওয়ার চুড়ান্ত তালিকা করা বা ঘর দেওয়ার ক্ষমতা আমার নয়। এ ছাড়া তালিকা থেকে নাম বাদ দেওয়ারও এখতিয়ার আমি রাখি না। অথচ একটি কুচক্রিমহল উদ্দেশ্য প্রণোদিতভাবে আমার বিরুদ্ধে সংবাদকর্মিদের মিথ্যা ও বিভ্রান্তমূলক তথ্য দিয়ে অপপ্রচারের চেষ্টা করছে। ইতিমধ্যে কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল ও প্রিন্ট মিডিয়ায় এসব মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। প্রকাশিত সংবাদ আমার বিরুদ্ধে যে অভিযোগগুলো করা হয়েছে একভাগও সত্য নয়। এমন মিথ্যা সংবাদ প্রচার করার কারণে তার মান-মর্যাদা ক্ষুন্ন হয়েছে। সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রচারের জন্য সাংবাদিকদের অনুরোধও করেন তিনি। এছাড়া একই ইউনিয়নের একটি রাজনীতিক দলের স্থানীয় তিন পাতি নেতা আঃসোবহান,ছরদ্দী মাবুদ ও রাজ্জাকুল অনেক গরীব লোকের কাছ থেকে টাকা নিয়েছেন ঘর দেওয়ার কথা বলে৷ কিন্তু তাদের মনোনীত ব্যক্তিরা ঘর না পাওয়ায় তারা আমার নামে ষড়যন্ত্র করছেন ৷ তাদের এ কাজে গোপনে সহযোগিতা করছেন ইউনিয়নের সাবেক সহকারী ভূমি কর্মকর্তা আমজাদ হোসেন৷ তাদের এ ষড়যন্ত্র কখনোই সফল হবে না৷

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর উপহারের সরকারি ঘর পেতে কোন টাকা পয়সা লাগে না। আজ পর্যন্ত কোন ঘরের জন্য একটি টাকাও নেয়নি। আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। যদি কেউ আবাসনে ঘর দেওয়ার কথা বলে টাকা নিয়ে থাকে তার বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে