জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরেদিনে দুুুপুরে অটো চালককে পিটিয়ে অটো রিক্সা ছিনতাই করা হয়েছে ।
শুক্রবার ২২ অক্টোবর দুপুরে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের ভিতর থেকে দিনে দুপুরে একটি অটো রিক্সা ছিনতাই করেছে দূর্বৃত্তরা ।অটো চালকের মাথায় আঘাত করে অজ্ঞান অবস্থায় মাটিতে ফেলে রেখে অটোরিক্সাটি নিয়ে সটকে পড়েছে।গুরুতর আহতাবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের ৪র্থ তলা পুরুষ সার্জারী ওয়ার্ডের ১৪ নং বেডে চিকিৎসাধীন অটো চালকের নাম হাসান আলী (৫০)।তিনি উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের সোনাপুকুর মাঝাপাড়া আজিম উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীর তথ্য মতে,তিন চার জন যুবক যাত্রী বেশে বৃদ্ধ চালকে কৌশলে হাসপাতালের ভিতরে বিল্ডিং এর পিছনে নিয়ে যায়। সেখানে মাথায় আঘাত প্রাপ্ত অবস্হায় তাকে পাওয়া যায়।এ রিপোর্ট লেখা পর্যন্ত বাইক চালকের পিতা আজিম উদ্দিন থানায় একটি মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।হাসানের পিতা আজিম উদ্দীন জানায়,সে দুই দিন আগে ৬০ হাজার টাকায় নতুন ব্যাটারী কেনেন।তার একটি ৯ বছরের মেয়ে আছে।এই বাইক চালিয়েই তার সংসার চলে।দ্রুত ইজি বাইক উদ্ধার ও আসামীদের গ্রেফতারে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।হাসপাতালের মত গুরুত্বপূর্ণ ও নিরাপদ স্থানে এভাবে দিনে দুপুরে ছিনতাই হওয়ায় অন্যান্য যানবাহন চালকসহ হাসপাতালে আগতদের মাঝে নিরাপত্তাহীনতা বিরাজ করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে