বাংলাদেশে প্রকৌশলীদের প্রতিনিধিত্বকারী একমাত্র জাতীয় প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন বাংলাদেশ আইইউবিএর ২০২৩-২০২৫ মেয়াদে সার্ভিসেস এন্ড ওয়েলফেয়ার (এস এন্ড ডব্লিউ) কমিটির সদস্য পদে প্রকৌশলী মোঃ পলাশ শিকদার মনোনীত হওয়ায় ওয়েলফেয়ার এবং রাজউক কর্মকর্তাদের পক্ষে থেকে অভিনন্দন জানিয়েছেন।

গত ১১ জুলাই মঙ্গলবার সার্ভিসেস এন্ড ওয়েলফেয়ার (এস এন্ড ডব্লিউ) ২০২৩-২০২৫ সালের জন্য নির্বাচিত সহকারী সাধারণ সম্পাদক, সাধারণ সম্পাদক,ভাইস প্রেসিডেন্টের স্বাক্ষরিত মাধ্যমে রাজউকের অথরাইজ অফিসার প্রকৌশলী মোঃ পলাশ শিকদারকে কমিটির সদস্য করে এস এন্ড ডব্লিউ থেকে অভিনন্দন জানায় চিঠি প্রকাশিত করে।

সার্ভিসেস এন্ড ওয়েলফেয়ার (এস এন্ড ডব্লিউ) অধিকাংশ সদস্যরা জানান, আমাদের ওয়েলফেয়ার কমিটিতে প্রকৌশলী মোঃ পলাশ শিকদারকে সদস্য হিসেবে স্থান দেওয়ার তাতে আমার খুশি এবং এরসাথে আন্তরিক ধন্যবাদ জানাই বর্তমান কমিটিকে। আমরা আশা করি (এস এন্ড ডব্লিউ) কমিটির সদস্য হিসেবে প্রতিটি সভায় উপস্থিত থেকে আমাদের মূল্যবান মতামত প্রদানের মাধ্যমে প্রকৌশলীদের পেশাগত উৎকর্ষ সাধন, মনোনয়ন এবং দাবি-দাওয়া আদায়ের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনসহ কমিটির কার্যক্রমকে আরো গতিশীল করবেন।

এস এন্ড ডব্লিউ কমিটির চেয়ারম্যান প্রকৌশলী মোঃ শাহাদাৎ হোসেন (শীবলু) থেকে প্রকৌশলী মোঃ পলাশ শিকদারকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও নব নির্বাচিত সাধারণ সম্পাদক প্রকৌশলী এস এম মনজুরুল হক মঞ্জু থেকে অভিনন্দন জানান। সংশ্লিষ্ট সকলকে সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে আগামীতে সকলের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে এস এন্ড ডব্লিউ কার্যক্রম আরও গতিশীল করার আশাবাদ ব্যক্ত করেন এবং সকলের সু-স্বাস্থ্য কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে