আন্তর্জাতিক রির্পো্ট : বিচ্ছেদের পরও বন্ধুত্ব বজায় রাখাটা এখন বলিউডের নতুন ট্রেন্ড। আর এটা বোধহয় শুরু হয়েছে হৃতিক রোশন ও সুজানা খানের হাত ধরে। ২০১৪-এ ডিভোর্স হয়ে গেছে তাদের। কিন্তু তারপরও বহু সময় একসঙ্গে কাটিয়েছেন তারা। কখনও ছেলেদের সঙ্গে নিয়ে ছুটি কাটাতে বিদেশে গিয়েছেন। কখনও বা মুম্বাইয়ের পার্টিতে এক সঙ্গে এনজয় করেছেন তারা। এবার সুজানাকে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট উপহার দিলেন হৃতিক। মুম্বাইয়ের একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, জুহুতে সুজানের জন্য সদ্য একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন হৃতিক।

নায়কের এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘ডিভোর্স হলেও এখনও হৃতিকের জীবনে প্রায়োরিটি সুজানা ও তাদের দুই ছেলে। নিজের বাংলো থেকে মাত্র ১৫ মিনিট দূরত্বে আপার জুহুতে সুজানের জন্য একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন হৃতিক। তাদের বাবা-মায়েরাও কাছাকাছি থাকবেন। ’

ইন্ডাস্ট্রি সূত্রে জানা গেছে, হৃতিকের সঙ্গে ডিভোর্সের পর নিজের বাড়িতে নয় বরং অন্য একটি অ্যাপার্টমেন্টে ভাড়া থাকতেন সুজানা। মাঝে মাঝে সেখানে তার সঙ্গে থাকত দুই ছেলেও। সে কারণেই নতুন একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন হৃতিক। খুব তাড়াতাড়ি সেখানে চলেও যাবেন সুজানা।

ব/ল/দ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে