ডেস্ক রিপোর্টঃ ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়। ফেসবুকে ইনস্টাগ্রামে জয়ের কোনো ছবি পোস্ট হলেই তাতে কমেন্ট আর শেয়ার শুরু হয়ে যায়। হতে পারে জয়ের মায়াবী ও তুলতুলে চেহারাই এর জন্য দায়ী।

এতটুকু বয়সেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় জয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারীদের কাছে সে এখন সেলিব্রেটি। তার নামে ফেসবুকে একাধিক ফ্যানপেজ রয়েছে। রয়েছে অসংখ্য আইডি। ইনস্টাগ্রামেও তার ভক্তের অভাব নেই। তার ব্যক্তিগত আইডির পাশাপাশি ইনস্ট্রাগ্রামে তার নামে গ্রুপও আছে।

তিন বছর পূর্ণ করতে যাওয়া জয় এরইমধ্যে স্কুলে যাওয়া শুরু করেছে। সে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে প্লে-গ্রুপে পড়ে। স্কুলে সহপাঠী, সিনিয়র ও শিক্ষকদের কাছে বেশ জনপ্রিয় সে।

জয় পড়ালেখায়ও বেশ মনোযোগ হবে-এমন আভাস মিলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া তার একটি ভিডিওতে। বৃহস্পতিবার ফেসবুকে জয়ের একটি ভিডিও পোস্ট করেছেন মা অপু বিশ্বাস। ভিডিওটিতে দেখা যাচ্ছে জয় মনের আনন্দে খেলা করছে আর পড়ছে।

একটা প্লাস্টিকের টুল ঢোলের মত কিছু একটা বাজিয়ে চলেছে সে। আর এই তালে তালে মায়ের সঙ্গে পড়া বলে চলেছে সে। বল, বানানা, লিচু, আপেল, অরেঞ্জ, পটেটো পড়া বলেই চলেছে। আর পড়ার সঙ্গে সঙ্গে সমান তালে চলছে দুই হাত।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। একজন মন্তব্য করেছেন, ‘ জয় বাবা আরও বড়ো হয়ে মায়ের মতো হতে হবে।’

মাঝে মধ্যেই জয়ের পড়ালেখা, ছবি আঁকা, খেলাধুলার ছবি পোস্ট করা হয় তার নামে খোলা ফেসবুক ওয়াল ও ইনন্টাগ্রামে। অন্য একটি ভিডিওতে শাকিব-অপুর ছেলেকে খেলতে দেখা গেছে। একটা ছবিতে দেখা যাচ্ছে সে বড়দের মত চশমা পরে আছে।

এর আগে জয়ের প্রথম স্কুলের যাওয়ার ছবি শেয়ার হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই ছবিও ভাইরাল হয়েছিল।

শাকিব-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর, কলকাতার একটি হাসপাতালে। দীর্ঘদিন প্রেম করে বিয়ে করেন শাকিব-অপু। সেই বিয়ের কথা আড়াল করেন তারা। পরে এক টেলিভিশন টকশোতে লাইভে এসে বিয়ের কথা জানান অপু। এ নিয়ে দুজনের মনোমালিন্যের একপর্যায়ে আলাদা হয়ে যায় দুজনে।

P/B/AN

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে