এম ডি বাবুল: র‌্যাব-৭, চট্টগ্রাম বিশেষ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার হতে একটি প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বহন করে চট্টগ্রাম হয়ে গাজীপুর এর দিকে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানি দল গত ০৬ অক্টোবর ২০২৩ইং তারিখ চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন জবলে নূর জামে মসজিদ এর বিপরীত পাশে চট্টগ্রাম-ঢাকা পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় চেক পোস্টের দিকে আসা সন্দেহজনক একটি প্রাইভেটকার’কে থামার সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ আনোয়ার হোসেন (৩২), পিতা-মৃত নুরুল ইসলাম, সাং-ভারারুল বটতলা থানা-গাজীপুর সদর, গাজিপুর মহানগরী’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামি’র স্বীকারোক্তি এবং দেখানো মতে তার হেফাজতে থাকা প্রাইভেটকারের সাইলেন্সার পাইপের ভিতর থেকে ১৭২টি বায়ুরোধক পলিজিপার প্যাকেট হতে সর্বমোট ৩২ হাজার ৬৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিকে গ্রেফতার এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে ড্রাইভিং পেশার আড়ালে পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত বিভিন্ন অভিনব পন্থা অবলম্বন করে অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার হতে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, ঢাকা এবং গাজীপুর জেলাসহ দেশের বিভিন্ন জায়গার মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারি এবং খুচরা বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে