pune-jayant

বিডি নীয়ালা নিউজ(১০ই এপ্রিল১৬)-স্পোর্টস ডেস্কঃ নতুন দল হিসাবে শুরুটা দুর্দান্তই হয়েছে রাইজিং পুনে সুপার জায়ান্টের। আইপিএলের উদ্বোধনী ম্যাচে শনিবার রাতে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে ৯ উইকেটে পরাজিত করেছে ধোনি শিবির।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু সীমাহীন ব্যাটিং ব্যর্থতার পরিচয় দেয় টপ অর্ডারের সব ব্যাটসম্যান। দ্রুতই একে একে বিদায় নেন রোহিত শর্মা (৭), ল্যান্ডল সিমন্স (৮), পান্ডিয়া (৯), বাটলার (০) ও পোলার্ড (১)।

তবে রাইডুর ২২ ও শেষের দিকে হরভজন সিংয়ের অপরাজিত ৩০ বলে ৪৫ রানের (৭ চার, ১ ছক্কা) ইনিংস কিছুটা বাঁচায় মুম্বাই ইন্ডিয়ান্সকে। শেষ অবধি ৮ উইকেটে ১২১ রান সংগ্রহ করে মুম্বাই। ইশান্ত শর্মা ও মার্শ দুটি, আর পি সিং, ভাটিয়া, অশ্বিন ও মুরুগান নেন একটি করে উইকেট।

১২২ রানের লক্ষ্যে খেলতে নেমে কোন বেগই পেতে হয়নি রাইজিং পুনের। রাহানে ও ডু প্লেসিস উদ্বোধনী জুটিতে করেন ৭৮ রান। ৩৩ বলে ৩৪ রান করে ডু প্লেসিস হরভজনের শিকার হলেও জয়ের জন্য বাকি কাজটুকু রাহানে করেছেন কেভিন পিটারসেনকে সঙ্গে নিয়ে।

শেষ অবধি ১৪.৪ ওভারে এক উইকেটে ১২৬ রান সংগ্রহ করে ধোনি শিবির। ৪২ বলে ৬৬ রানে অপরাজিত থাকেন অজিঙ্কা রাহানে। তার ইনিংসে ছিল সাতটি চার ও তিনটি ছক্কার মার। ১৪ বলে দুই ছক্কায় ২১ রানে অপরাজিত থাকেন পিটারসেন। অনুমিতভাবেই ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন অজিঙ্কা রাহানে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে