মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল বলেন- শিশুদের নৈতিক শিক্ষা, কর্মমূখী জ্ঞান ও উদ্যোক্তা সৃষ্টির ধ্যান ধারণা দিয়ে গড়ে তুললে দেশ সুখি সমৃদ্ধ সোনার বাংলায় রুপান্তর হবে। প্রাথমিক শিক্ষার গুরুত্ব দিয়ে তিনি বলেন- আগামী ৫ বছরের মধ্যে কিশোরগঞ্জের কোন বিদ্যালয়ে ভবন না থাকলে সেসকল বিদ্যালয়ে ভবন করে দেয়া হবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে জনবল সংকটের সমাধানের আশ্বাস দিয়ে তিনি আরও বলেন- শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল সেক্টরে পরিকল্পনা মোতাবেক কাজ করে কিশোরগঞ্জ উপজেলাকে আধুনিক কিশোরগঞ্জ গড়া হবে।

তিনি গতকাল শুক্রবার রাতে কিশোরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে সুশীলসমাজের সাধে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

গতকাল শুক্রবার কিশোরগঞ্জ প্রেসক্লাবে সুশীলসমাজের সাথে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ, কিশোরগঞ্জ থানার তদন্ত অফিসার মোঃ মফিজুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ হাবিবুর রহমান হাবুল, উপজেলা জাতীয় পার্টির সহ-সভপতি মোঃ রেজাউল আলম স্বপন, প্রেসক্লাব সভাপতি ফজল কাদির প্রমুখ। মতবিনিময় সভায় বিভিন্ন ডিগ্রী কলেজের অধ্যক্ষ, উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে