আতিকুর রহমান আতিক, লালপুর প্রতিনিধি:  লালপুর: নাটোরের লালপুরে ২নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ রনজুর বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৫ অক্টেবর)সকালে উপজেলার নিমতলী এলাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তোলেন ওই ইউনিয়ন পরিষদের ৫ জন সদস্য।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য রজব আলী। এসময় উপস্থিত ছিলেন
১নং ওয়ার্ডের ইউপি সদস্য আজাবুল হোসেন, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সাজেদুল ইসলাম, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান,১,২,৩ নং ওয়ার্ডের ইউপি সংরক্ষিত সদস্য লতিফা বেগম।

লিখিত বক্তব্যে তারা বলেন, বর্তমান চেয়ারম্যান আব্দুল আজিজ রনজু নির্বাচিত হওয়ার পর থেকে অদ্যাবধি সকল কর্মকাণ্ডে সেচ্ছাচারিতা করছেন। ৪০ দিনের কর্মসূচি, হাট ইজারাতে অনিয়ম, জন্মসনদ ও ওয়ারিস সনদ, ট্রেড লাইসেন্সের জন্য অতিরিক্ত অর্থ আদায় করে আসছেন।

এছাড়া ইউনিয়নের হোল্ডিং কর ৭ লাখ টাকা আদায় করা হলেও ব্যাংকে জমা করা হয়েছে মাত্র ৩ লাখ টাকা। সম্প্রতি সয়রাত মহল ১ বছরের জন্য ইজারা দিয়ে এক ব্যক্তির থেকে ৪ লাখ ৮০ টাকা নিয়েছেন। উন্নয়ন কর্মকাম্ডের টাকা বিনা রেগুলেশনে আত্মসাত করছেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ রনজু বলেন, মিথ্যা ভিত্তিহীন ও রাজনীতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশে।

নিউজটি শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে