জি, এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধি: নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সিরাজগঞ্জের রায়গঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৩ জুলাই) সকাল ১০টায় সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ে,রায়গঞ্জ উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে সভায় লিখিত বক্তব্য উপস্থাপন করেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ড. মোঃ হাফিজুর রহমান। তিনি জানান, মৎস্য সপ্তাহ উপলক্ষে আগামী ২৩ থেকে ২৯ জুলাই পর্যন্ত নানা কর্মসূচি পালিত হবে।

কর্মসূচির মধ্যে রয়েছে মাইকিং, পোনামাছ অবমুক্তকরণ, র‌্যালি, উদ্বোধনী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ এবং প্রামাণ্যচিত্র প্রদর্শন, মৎস্য চাষীদের সাথে মতবিনিময়, মোবাইল কোর্ট/ অভিযান পরিচালনা, মাছচাষ বিষয়ক পরামর্শ সেবা প্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, সুফলভোগীদের মাঝে উপকরণ বিতরণ এবং শুক্রবার মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান উপজেলা পরিষদে অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি কে,এম রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক এইচ, এম মোনায়েম খান,সাংগঠনিক সম্পাদক আলী হায়দার আব্বাসী,অর্থ সম্পাদক আশরাফ আলী, প্রচার প্রকাশনা সম্পাদক হাসানুজ্জামান সুলতান,সাংবাদিক আতিক মাহমুদ আকাশ,
দীপক কুমার কর,আব্দুস সাত্তার, এম আব্দুল্লাহ সরকার প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে