joshor

বিডি নীয়ালা নিউজ(২৩ই জুন ২০১৬ইং)-ডেস্ক রিপোর্টঃ যশোর সদর উপজেলার মথুরাপুর-মানিকদিহি জামতলা রেলক্রসিংয়ে ট্রেন ও প্রাইভেটকারের সংঘর্ষে ৪ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত প্রাইভেটকার চালকের নাম জানা যায়নি। নিহত অপর ৩ জন হলেন- তিরের হাট গ্রামের নিত্যপদ দাসের ছেলে চয়ন (১২), জয়া রানী সরকার (৫০) ও কেশবপুর উপজেলার চাচড়াইল গ্রামের রেজাউল করিম রাজু (৩৮)।
আহত হয়েছেন- নিহত চয়নের মা দিপিকা রাণী ও বাধন দাস (১৫)।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি ইলিয়াস হোসেন জানান, যশোর সদর উপজেলার তীরের হাট মথুরাপুর রেলক্রসিংয়ে ট্রেন ও প্রাইভেটকারের সংঘর্ষে কয়েকজন হতাহতের খবর পাওয়া গেছে। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

যশোর কোতোয়ালি মডেল থানার উপ পরিদর্শক মানিক জানান, মথুরাপুর রেলক্রসিংয়ে ট্রেন ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত চার জনের লাশ যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। প্রাইভেটকার আরোহীরা শহর থেকে সদরের তিরের হাট গ্রামে যাচ্ছিল। এসময় জামতলা রেলক্রাসিং পার হওয়ার সময় যশোর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া চিত্রা এক্সপ্রেস ট্রেনটি তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুই জন ও হাসপাতালে নেওয়ার পর দুই জনের মৃত্যু হয়।

রেলওয়ে যশোর ফাঁড়ির ইনর্চাজ ইদ্রিস আলী জানান, রেল ক্রসিংয়ের ওই গেইটটি যাতায়াতকারীদের নিজ দায়িত্বে পার হওয়ার কথা।

 

 

 

 

 

somkal

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে