মোঃসাইদুল ইসলাম: বাংলাদেশ সুপ্রীম কোর্ট (আপিল বিভাগ) এর বিশিষ্ট আইনজীবী, বরিশাল জেলাধীন হিজলা উপজেলার কৃতি সন্তান আলহাজ্ব ব্যারিষ্টার এ.এম মাছুম’র উদ্যোগে এবং রহমান এন্ড নেছা ফাউন্ডেশন এর পক্ষথেকে মেহেন্দিগঞ্জে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়, দাখিল মাদ্রাসা, কওমিয়া ও হাফিজীয়া মাদ্রাসার ২০২৩ ইং শিক্ষাবর্ষের মেধাবী এবং জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৯টা পাতারহাট বন্দরের মুক্তিযোদ্ধা পার্ক (বালুর) মাঠে এই বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে আগত কৃতি শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে ।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, হিজলা গুয়াবাড়ীয়া কাসমুল ঊলুম ইসলামীয়া মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মোঃ সালাহ উদ্দিন খান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ, বিভন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়, দাখিল মাদ্রাসা, কওমিয়া ও হাফিজীয়া মাদ্রাসা শিক্ষকবৃন্দ, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব, মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটি, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন মসজিদের ইমামগণ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে