আন্তর্জাতিক রিপোর্ট : রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো লিয়নেল মেসির প্রশংসা করে বলেছেন বার্সার তারকার খেলা তিনি বেশ উপভোগ করেন।
গত নয় বছরে বিশ^ সেরা ফুটবলারের খেতাব ব্যালন ডি’অর বিশে^র সেরা এই দুই ফুটবলারই ভাগাভাগি করে নিয়েছেন। আর সে কারনেই প্রতি মৌসুমেই এই দুই তারকার মধ্যেই তুলনাটা সামনে চলে আসে। পর্তুগীজ উইঙ্গার রোনাল্ডোর রিয়াল মাদ্রিদ শনিবার চ্যাম্পিয়নস লীগের ফাইনালে জুভেন্টাসের মুখোমুখি হবে। কার্ডিফের ফাইনালকে সামনে রেখে পুরো মাদ্রিদই এখন নিজেদের শিরোপা ধরে রাখতে প্রস্তুত। ফক্স স্পোর্টস আর্জেন্টিনায় রোনাল্ডো বলেছেন, আমি সব ভাল খেলোয়াড়েরই খেলা দেখতে পছন্দ করি। এদের মধ্যে মেসি অন্যতম। সে এমন একজন খেলোয়াড় যার খেলা আমি বেশ উপভোগ করি। সে সর্বকালের সেরা খেলোয়াড়েরই একজন।
আরেকটি সফল মৌসুম কাটানো রোনাল্ডো এবারও মাদ্রিদের হয়ে সব ধরনের প্রতিযাগিতায় ৪০টি গোল করেছেন। একইসাথে মাদ্রিদকে লা লিগা শিরোপা জয়ে সহযোগিতাও করেছেন। ৩২ বছর বয়সী রোনাল্ডোর সাথে মেসির সম্পর্ক সবসময়ই ভাল, তবে সবসময়ের এই তুলনা মোটেই পছন্দ নয় রোনাল্ডোর। এ সম্পর্কে রোনাল্ডো বলেছেন, আমি যখনই মেসির সাথে থাকি সবসময়ই ভাল সম্পর্ক বজায় রাখি। এটা এমন নয় যে তার বাড়িতে যাই, খাওয়া দাওয়া করি। সে আমার বন্ধু নয়। কিন্তু আমি পেশাদার জীবনে তাকে আমার সঙ্গী মনে করি, প্রতিদ্বন্দ্বী নয়। কারন আমি তুলনা পছন্দ করিনা। এটা ফুটবলেরই একটি অংশ এবং আমাদের পেশাদার জীবনে এভাবেই থাকতে হবে।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে