মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: সম্প্রতি শূটিং সম্পন্ন হয়ে ড.ইকবাল জামানের রচনায় এবং রানা ইব্রাহিমের চিত্রনাট্য ও পরিচালনায় “সব সোমার দোষ” শিরোনামে টেলিছবির। কালিগন্জের মনোরম লোকেশনে টেলিফিল্মটিতে অভিনয় করেন কাজী নওশাবা, মৌ শিখা, মোশারফ হোসেন খান রকি, ইমা আক্তার কথা সহ অনেকে। স্কুলে পড়া এক মেয়ের মনোজগত এবং তার নানা টানা পোড়েন নিয়ে নির্মিত এ টেলিফিল্মে কাজী নওসাবা কে দেখা যাবে স্কুলে পড়ুয়া এক ছাত্রীর চরিত্রে।

টেলিছবিটি রচনা করেছেন জাপান প্রবাসী বিজ্ঞানী ড.কাজী ইকবাল জামান।তিনি জাপান থেকে অসাধারণ সব গল্প লিখে প্রযোজনা করে যাচ্ছেন নিয়মিত।

গল্পটি প্রসঙ্গে ইমা আক্তার কথা বলেন,আমি প্রথমে ধন্যবাদ দিতে চাই এই টেলিছবির পরিচালক রানা ইব্রাহিম ভাইয়াকে । যিনি আমাকে এমন একটি গল্পে কাজ করার সুযোগ দিয়েছেন । অসাধারন একটি গল্পে কাজ করলাম। এ রকম গল্পে এ দেশে খুব একটা কাজ হয়েছে বলে আমার জানা নেই ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন । আর আমি যেনো আপনাদের আরো ভালো কাজ উপহার দিতে পারি ।

শিশু শিল্পী হিসেবে কাজ শুরু করে ইমা আক্তার কথা । তিনি অনেক বড় একজন অভিনেত্রী হতে চাই ।যিনি অল্প অল্প করে এগিয়ে যাচ্ছেন সামনের দিকে ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে