Screenshot_1-5-230x200

বিডি নীয়ালা নিউজ(৫ই জুন ২০১৬ইং)-বিনোদন ডেস্কঃ সুপারস্টার রজনীকান্তের ছবি মানেই অঢেল অর্থের ছড়াছড়ি। ছবি বানাতে যেমন খরচ, আয়ও তেমনি বিশাল। তবে ছবি মুক্তির আগেই যদি শত শত কোটি রুপি আয় হয়ে যায়, তাহলে তো আর কিছু বলার অপেক্ষা রাখে না। বহুল আলোচিত ছবি ‘কাবালি’ মুক্তির আগেই কেবল সম্প্রচার স্বত্ব বিক্রি করেই ২০০ কোটি রুপি আয় হয়েছে। ফিল্ম ট্রেড অ্যানালিস্ট শ্রীধর পিল্লাই জানিয়েছেন এই খবর।

এই ছবির সম্প্রচার স্বত্বের জন্য অনেক পরিবেশক সংস্থাই রীতিমতো যুদ্ধে নেমেছিল। ইউটিউবে রেকর্ড ছাড়ানো ট্রেলার ভিউয়ের পর অবশ্য এমনটা হওয়ারই কথা ছিল। কর্নাটকের থিয়েট্রিকাল স্বত্ব একটি পরিবেশক সংস্থা কিনে নিয়েছে রেকর্ড ২০০ কোটি রুপির বিনিময়ে। এই আয় তো আরো বাড়বেই, আর ছবি মুক্তির আগেই এর পরিমাণ কোথায় গিয়ে ঠেকবে, তা আন্দাজ করা কঠিন হয়ে যাচ্ছে।

আগামী মাসের অর্থাৎ জুলাই মাসের ১ তারিখে পাঁচ হাজার বড়পর্দায় এক সঙ্গে আসছে ‘কাবালি’। ছবিটি তামিল, তেলেগু, হিন্দি এবং মালায়লাম ভাষায় মুক্তি পাবে।

কেবল তাই নয়, মালয় ভাষাতেও এই ছবিটি ডাবিং করা হয়েছে। মালদ্বীপে রজনীর বিপুল জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বাড়তি আয় করাই নির্মাতাদের লক্ষ্য। এটিও একটি রেকর্ড, কারণ এর আগে কোনো ভারতীয় ছবিই কখনো মালয় ভাষায় ডাবিং করা হয়নি।

‘কাবালি’ হতে যাচ্ছে রজনীকান্তের ক্যারিয়ারের ১৫৯তম ছবি। সত্য ঘটনা অবলম্বনে নির্মিতব্য এ ছবিতে তিনি চেন্নাইয়ের মাফিয়া ডন কাবালিস্মরণের চরিত্রে আবির্ভূত হচ্ছেন। ছবিতে রজনীকান্তের বিপরীতে থাকছেন নন্দিত অভিনেত্রী রাধিকা আপ্তে।

ছবিটির অফিশিয়াল ট্রেইলার দেখতে— এখানে ক্লিক করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে