মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বিজয়ের মাসে বাংলাদেশের স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সকল শহীদদের এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধের সকল শহীদ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। তিনি সার্কিট হাউজ মাঠে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশের আয়োজনে আইজিপি কাপ প্রিমিয়াম ডিভিশন ক্রিকেটলীগ ২০২২ এর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহবাসীর উদার ভালোবাসার কথা উল্লেখ করে বলেন খেলাধূলার মধ্য দিয়ে সুস্বাস্থ্যের চর্চা হয়। তাই খেলাধূলাকে অগ্রধিকার দিতে হবে।

সোমবার (১২ ডিসেম্বর)২০২২ সকাল ১১ টায় ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভূইয়া, পিপিএম এর সভাপতিত্বে ,ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলমের স্বাগত বক্তব্যে রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মো: ইকরামুল হক টিটু, ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম, ময়মনসিংহের জেলা প্রশাসক মো: মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল।

বক্তাগণ এই সুন্দর আয়োজনের সাথে সম্পৃক্ত জেলা ক্রীড়া সংস্থা ময়মনসিংহ জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়ে সকলের সফলতা কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে