জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ জাতীয় সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে নীলফামারী থানা পুলিশ বৈদ্যুতিক ট্রান্সফরমারসহ একটি ট্রাক জব্দ করেছে। এ সময় আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে। তারা ডোমার উপজেলার পাঙ্গা চৌপথি থেকে ট্রান্সফর্মারটি চুরি করে। আজ বুধবার ভোর সোয়া ৪টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের দারোয়ানী টেক্সটাইল মিল মোড়ে ওই ট্রাকটিকে জব্দ করে পুলিশ। নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

আটক ব্যক্তিরা হলেন নীলফামারী সদরের রামনগর গ্রামের মৃত শরিফুল ইসলামের ছেলে মো. ফরিদুল ইসলাম (৩৩) এবং দিনাজপুরের খানসামা উপজেলার দাসপাড়ার প্রভাস দাসের ছেলে চঞ্চল দাস (৩০)।

পুলিশ জানায়, রাত সাড়ে ৩টার দিকে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে জানা যায়, ডোমার উপজেলার পাঙ্গা চৌপথি থেকে ট্রান্সফর্মার চুরি করে ট্রাকে করে নীলফামারীর দিকে দ্রুতগতিতে পালিয়ে যাচ্ছে। এ সংবাদ পেয়ে নীলফামারী থানা পুলিশের একটি দল ওই সড়কে চেকপোস্ট বসায়। কিন্তু দ্রুত গতিতে আসা ট্রাকটি চেকপোস্টের সিগন্যাল অমান্য করিয়া পালিয়ে যায়। পরে ট্রাকটির পিছনে ধাওয়া করিয়া প্রায় ৫ কিলোমিটার দূরে দারোয়ানী টেক্সটাইল মোড়ে রাত সোয়া ৪টার দিকে একে আটক করা সম্ভব হয়। এ সময় সংঘবদ্ধ চোর চক্রের ৬-৭ জন সদস্য ট্রাক থেকে নেমে দৌড়ে পালানোর সময় দুজনকে আটক করা সম্ভব হয়।

নীলফামারী সদর থানার ওসি তানভীরুল ইসলাম জানান, আটক ও অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। আটক ফরিদুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় ট্রান্সফর্মার চুরির একাধিক মামলা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে