মোঃ আমজাদ হোসেন: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় নিজ কর্মস্থলে বাড়ি থেকে যাওয়ার সময় মোটরসাইকেল থেকে পড়ে রেশমা (৩৭) এক ভূমি অফিসের কর্মচারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি ) সকাল সাড়ে ১০ টার দিকে জয়পুরহাট -বগুড়া আঞ্চলিক মহাসড়কের বটতলী বাজার সংলগ্ন এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রেশমা ক্ষেতলাল ভূমি অফিসের কর্মচারী সে অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি জয়পুরহাট পৌর সভার ৫ নাম্বার ওয়ার্ডের দেওয়ান পাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের মেয়ে৷

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত রেশমা নিজ বাসা থেকে কর্মস্থলে সহকর্মীর মোটরসাইকেল যোগে যাবার পথে জয়পুরহাট -বগুড়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে অফিসে যাওয়ার পথে মটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পেলে এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে স্থানীয়রা জয়পুরহাট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ বর্তমানে হাসপাতালের মর্গে রয়েছে।

এছাড়াও ও উপজেলার বিভিন্ন সড়কে বিছিন্ন দুর্ঘটনা ঘটেছে এলাকাবাসীর দাবি দীর্ঘ সময় ধরে পিরপাল ছাড়াই রাস্তার উপর দিয়ে বিভিন্ন ট্রাকটর দিয়ে পকুর, জমি থেকে মাটি নিয়ে যাওয়ার সময় অনেক মাটি রাস্তায় পড়ে একটু বৃষ্টির কারণে রাস্তা পিচ্ছল হয়ে এমন দুর্ঘটনা ঘটছে৷

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে