সিরাজগঞ্জের হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে মহাসড়কে অবৈধ সিএনজি, ইজিবাইক,অটোভ্যান,ভটভটি, করিমন,নসিমন, থ্রিহুইলার বন্ধে কঠোর অভিযান চলছে।

গতকাল বুধবার (২১শে ফেব্রুয়ারী) বিকেলে হাটি কুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.এ ওয়াদুদ এর নেতৃত্বে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ ও সলঙ্গা থানা পুলিশের যৌথ উদ্যোগে হাটিকুমরুল গোল চত্বরসহ মহাসড়কের পাশে অবৈধ সিএনজি, থ্রিহুলার স্ট্যান্ড ও রিক্সা, ভ্যান,ভটভটি, করিমন, নসিমন ও সিএনজি মুক্ত করার জন্য বিশেষ অভিযান পরিচালনা করেন।

উক্ত অভিযান পরিচালনাকালীন সময়ে উপস্থিত ছিলেন, সলঙ্গা থানার এসআই আব্দুল লতিফ, হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই মতিউর রহমান, এটিএসআই ইব্রাহীম খলিলসহ সঙ্গীয় ফোর্স। হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.এ ওয়াদুদ স্থানীয় জনতাকে সাথে নিয়ে উক্ত অভিযান পরিচালনা করেন। তিনি অবৈধ যানবাহনের চালক, মালিক ও উপস্থিত জনসাধারনের উদ্দেশ্যে বলেন, মহাসড়কে অবৈধ যানবাহন যেগুলো আছে সেগুলো নিরাপদ দূরত্ব বজায় রেখে চালাতে হবে। হাইওয়ে মহাসড়ক পরিহার করে চলতে হবে। তিনি আরো বলেন, অপ্রত্যাশিত ও অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনার হাত থেকে পথচারীসহ জনসাধারণকে নিরাপদ রাখতে আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। এ সব অবৈধ থ্রি হুইলারের বিরুদ্ধে অভিযানের বিষয়ে পরিবহন মালিক, শ্রমিক ও সাধারন জনগণ সবাই হাটিকুমরুল হাইওয়ে ওসিকে ধন্যবাদ জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে