নিজস্ব প্রতিবেদনঃ গত শুক্রবার (৩০ মার্চ ) বিকেলে ঢাকা টিসার্স ট্রেনিং কলেজে বাংলাদেশ লেখক পরিষদ’র আয়োজনে পরিষদ’র ২২ জন সদস্যের একুশে বইমলো-২০১৮-তে প্রকাশিত নতুন বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

পরিষদের সভাপতি সৈয়দ মাজহারুল পারভেজ-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদ বুলবুলের সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।  অনুষ্ঠানে পরিষদের সিনিয়র সদস্য সাবেক অতিরিক্ত সচিব কথাসাহিত্যিক মঈনুদ্দনি কাজল, সিনিয়র সদস্য সাবেক অতিরিক্ত সচিব কবি খায়রুল আনাম, প্রিন্সিপাল মাসুদ আলম বাবুল, ড. ডি এম ফিরোজ শাহ, সাহিত্যিক ও সম্পাদক মাহফুজার রহমান মণ্ডল,  কবি ও কথাসাহিত্যিক বাদল মেহেদী, কবি আতিক হেলাল ছাড়াও আরো উপস্থতি ছিলেন বাচিকশিল্পী বদরুল আহসান খান, ছড়াকার এম আর মঞ্জু, ছড়াকার জগলুল হায়দার, কবি ফাতেমা সুলতানা সুমি, রেহানা ইসলাম, আবু হানিফ হৃদয়, লেখক সাঈদ আহমদ আনিস প্রমুখ।

যাদের বইয়ের প্রকাশনা অনুষ্ঠান হলো : বহুমত্রিক লেখক সৈয়দ মাজহারুল পারভেজ, কথাসাহিত্যিক মঈনুদ্দিন কাজল, কবি ড. ডি এম ফিরোজ শাহ, কবি মাহমুদ বুলবুল, কবি-কথাসাহিত্যিক বাদল মেহেদী, কবি ও ছড়াকার আসলাম প্রধান, কবি জাফর পাঠান, লেখক কাপ্তান নূর, কবি ও কথাসাহিত্যিক আনোয়ার হোসনে বাদল, প্রিন্সিপাল মাসুদ আলম বাবুল, সাহিত্যিক ও সম্পাদক মাহফুজার রহমান মণ্ডল, কবি মোরাই রাশেদ, কবি বদরুল আলম, কবি সৈয়দা রুকসানা জামান সানু, কবি ও সাংবাদিক রাহুল রাজ, কবি ও কথাসাহিত্যিক জোয়ারদার সামাদ, কবি ও কথাসাহিত্যিক আবুল কালাম আজাদ, কবি সরদার ফাতিমা জহুরা ময়না, প্রবাসী কবি শাহ আলমগীর, কবি মো. জসিম উদ্দিন ভূঁইয়া ও কবি রফিকুল ইসলাম প্রিন্স।

অনুষ্ঠানে বাচিকশিল্পী বদরুল আহসান খানের জন্মদিনের গিফট প্রদানের সাথে গ্রিল চিকেন, নানরুটি, কোমল পানীয়, চকোলেট এবং চা-বিস্কুট দিয়ে আপ্যায়ণ করানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে