মোঃ আব্দুল আজিম, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ প্রেসক্লাব দিনাজপুর সদর উপজেলা কমিটি।

১৬ ডিসেম্বর শুক্রবার সকাল ৮ টায় বাংলাদেশ প্রেসক্লাব দিনাজপুর সদর উপজেলা শাখার আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে দিনাজপুর জেলা প্রশাসন চত্বরে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়৷

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব দিনাজপুর জেলা শাখার সভাপতি যাদব চন্দ্র রায়, মনিরুজ্জামান, সদর উপজেলা শাখার সভাপতি চন্দন মিত্র, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস বাউল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক, সদস্য কুরবান আলীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি শেষে নেতৃবৃন্দ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশ স্বাধীন হত না।

বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে বাংলার দামাল ছেলেরা দেশ স্বাধীনের জন্য দীর্ঘ নয় মাস রক্ত ক্ষয় যুদ্ধ চালিয়ে যান। এরপর পৃথিবীর মানচিত্রে স্থান পায় বাংলাদেশের লাল সবুজের পতাকা।

আজ শ্রদ্ধার সাথে স্বরন করতে হয় সেসময়ের দুঃসাহসী বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের। বাংলার স্বাধীনতা ছিনিয়ে আনতে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ও তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে