মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : কবি সুভাষ মুখোপাধ্যায়ের কথায় ‘ফুল ফুটুক না ফুটুক, কাল  বসন্ত। শান-বাঁধানো ফুটপাতে, পাথরে পা ডুবিয়ে এ কাঠখোট্টা গাছ, কচি কচি পাতায় পাঁজর ফাটিয়ে হাসছে। ফুল ফুটুক না ফুটুক, আজ বসন্ত। সত্যিই আজ পয়লা ফাগুন। ঋতুরাজ বসন্তের প্রথম দিন। শীতের রিক্ততা ভুলিয়ে আবহমান বাংলার প্রকৃতিতে আজ ফাগুনের ছোঁয়া, আগুনরাঙা বসন্তের সুর। গাছে গাছে ফুটবে রক্ত শিমুল-পলাশ, কৃষ্ণচূড়া, রাধাচূড়া, নাগলিঙ্গম।

আর  বসন্তে ব্যাস্ত সময় পার করলেন অভিনেত্রী ও মডেল  শর্মী ইসলাম। বসন্ত ফাল্গুন এবং ভ্যালেন্টাইন ডে তে সম্প্রতি বেশ কয়েকটি কাজের শুটিং সম্পন্ন করেছেন তিনি। রাজু আহমেদের পরিচালনায় মিউজিক ভিডিও দুটি,এস কে হাবিবের পরিচালনায়,ওভিসি ১টি,রিমন খান পরিালনায়,শর্ট ফিল্ম চারটি সহ সঞ্জয় কবিরের পরিচালনায়  নাটক “শেষ বিকেলের চিঠি “এই নাটকের কিছু দৃশ্যের শুটিং বাকি আছে বাকি দৃশ্য গুলোর শুটিং শেষ হবে এই মাসের শেষের দিকে।

অভিনেত্রী শর্মী ইসলাম জানান , আশাকরি আমার এই কাজগুলো দর্শকদের অনেক ভালো লাগবে । যদি আপনাদের ভালো লাগে তাহলেই আমার কাজের সার্থকতা বাড়বে। আর আপনাদের সবাইকে বসন্ত ও বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে