মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় মাদক বিরোধী পৃথক পৃথক অভিযানে ০৪ (চার) কেজি গাঁজা ও ১২০০ (এক হাজার দুইশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের দুটি চৌকস টিম।

ডিবির পুলিশের একটি টিম ৪ অক্টোবর ২০২২ (মঙ্গলবার) বিকাল ৪ ঘটিকার সময় বগুড়ার সেউজগাড়ী তিন রাস্তার মোড়ে সাইদুল এর লন্ডির দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে ০৪ (চার) কেজি গাঁজাসহ সোনাতলা উপজেলার চমরগাছা ছয়ঘড়িয়া এলাকার মকবুল হোসেনের ছেলে আসামী মশিউর রহমান খোকন (৪৩) কে গ্রেফতার করেন।

এছাড়াও ডিবির পুলিশের অপর একটি টিম একই তারিখে রাত্রি ১১.৩০ ঘটিকার সময় বগুড়া রেলওয়ে ষ্টেশনের সামনে সাতমাথা থেকে তিনমাথা গামী পাকা রাস্তার পার্শ্বে হইতে ১২০০ (এক হাজার দুইশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ বগুড়া পৌরসভাস্থ ফুলবাড়ী মধ্যপাড়া আলাউদ্দিনের ছেলে আসামী আরিফুল ইসলাম (৩৪) এবং ঢাকা সাভার আমিন বাজার হিজলা বেগুনবাড়ী এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে আসামী আল আমিন (৪২) কে গ্রেফতার করেন।

ডিবি বগুড়ার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, আসামী মশিউর রহমান খোকন এর বিরুদ্ধে ইতিপূর্বে ০১ টি মামলা এবং ধৃত আসামী আরিফুল ইসলাম এর বিরুদ্ধে ০৫ টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ডিবি বগুড়ার মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে