মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সর্বত্র”- এই স্লোগানকে সামনে রেখে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০২২।

বগুড়া জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা, ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৯ অক্টোবর শনিবার সকালে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্টানটির শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম সেবা।

উদ্বোধন শেষে বগুড়া পুলিশ লাইন্স থেকে বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের কলোনি এলাকা প্রদক্ষিণ করে। র‍্যালী শেষে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অডিটোরিয়ামে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা, ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম সেবা। বিশেষ অতিথি পুলিশ সুপার (সিআইডি) মোহাম্মাদ কাউসার সিকদার, ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট মোঃ বেলাল হোসেন, পিবিআই’র পুলিশ সুপার কাজী এহসানুল করীম, জেলা কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক মোজাম্মেল হক, জেলা শিক্ষা অফিসার হযরত আলী, বগুড়া পৌরসভা প্যানেল মেয়র আলহাজ্ব শেখ, সাবেক মহিলা কাউন্সিলর স্বপ্না চৌধুরী প্রমুখ। আলোচনা সভা শেষে কমিউনিটি পুলিশিং এ বিশেষ কাজের স্বীকৃত স্বরুপ আইজিপি কর্তৃক সম্মাননা স্বারক প্রদান করা হয় কমিউনিটি পুলিশিং বগুড়া জেলা শাখার সদস্য সচিব শাহাদৎ আলম ঝুনু ও শ্রেষ্ঠ কমিউটিনি পুলিশিং সদস্য দুপচাঁচিয়া থানার এস আই শাজাহান আলীকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে