সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি: কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র,শান্তি শৃংখলা সর্বত্র’ এই প্রতিপাদ্য সামনে রেখে কুড়িগ্রামে জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ পালিত হয়েছে। শনিবার দুপুরে পুলিশ
লাইন্স এ র‌্যালি,আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষে কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলামের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি পুলিশ লাইন্স মাঠ থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে পুলিশ লাইন্স’র অডিটরিয়ামে এসে আলোচনা সভায় মিলিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি (সাবেক এমপি) আলহাজ্ব মোঃ জাফর আলী,সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম, সরকারি কলেজের অধ্যক্ষ মীর্জা মোঃ নাসির উদ্দীন,কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেদুল হাসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই বীরপ্রতীক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু,অ্যাড. আহসান হাবীব নীলুসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠান শেষে অতিথিগণ ৯ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের রচনা,কুইজ ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে