মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন একবার, ভোগান্তি নয় বার বার এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস- ২০২২ পালন উপলক্ষে বগুড়ার সারিয়াকান্দি পৌরসভার আয়োজনে বৃহস্পতিবার সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে পৌর এলাকায় প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ করে।

এরপর উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সারিয়াকান্দি পৌরসভার মেয়র মতিউর রহমান মতি’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজাউল করিম।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, সাংবাদিক আমিনুল ইসলাম হিরু, উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান সহ পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ। সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজাউল করিম সকল নাগরিককে জন্ম নিবন্ধন করার আহবান জানিয়ে বলেন, জনগণ জন্ম নিবন্ধন সনদ গ্রহন করতে গিয়ে যাতে কোন প্রকার হয়রানীর শিকার না হয়। সেই কারণে হয়রানী মুক্ত সেবা প্রদানের জন্য সংশ্লিষ্ট পৌরসভা কর্তৃপক্ষ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং ইউপি সচিবদের আহবান জানান। জন্ম নিবন্ধনের গুরুত্ব তুলে ধরে, প্রতিটি শিশুর জন্মের ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধনের তাগিদ দেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে