মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া শাহপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সন্ত্রাসী কতর্ৃক হামলার প্রতিবাদে স্থানীয় প্রেস ক্লাবের সামনে বৃহস্পতিবার বিকালে উপজেলার সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।
স্কুল ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে মাগুড়া শাহপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সফিকুল ইসলামকে গত ২১ জানুয়ারী বিদ্যালয়ের অফিস কক্ষে ও ২৪ জানুয়ারী পাগলাপীর বাজারে ওই স্কুলের সাবেক সভাপতি শাহ্ মোঃ মুরাদ হোসেন রুবেল ও তার দলবল দু’ দফায় হামলা করে তাঁকে গুরুতর আহত করে।
 এ ব্যাপারে কিশোরগঞ্জ থানায় ও রংপুর সদর থানায় পৃথক দুটি মামলা হয়। এ ঘটনার প্রতিবাদে কিশোরগঞ্জ উপজেলার সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সামনে বৃহস্পতিবার বিকালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে। 
এ সময় শিক্ষক নেতৃবৃন্দ ওই ঘটনার প্রতিবাদ জানান এবং শাহ্ মোঃ মুরাদ হোসেন রুবেল ও তার দলবলের বিচার দাবী করেন। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মুশরুত পানিয়ালপুকুর সপ্রাবির সহকারী শিক্ষক মোঃ রউফুল ইসলাম, প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এ,এন,মাহমুদ শরীফ, সদ্য সরকারী শিক্ষক সমিতির সভাপতি এইচ,এম, আনোয়ারুল ইসলাম, সদ্য সরকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম, বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ হেদায়েত হোসেন, উপজেলা শিক্ষা কমিটির সদস্য মোঃ আজাহারুল ইসলাম, কিশোরগঞ্জ কেন্দ্রীয় সপ্রাবির সহকারী শিক্ষক তাহেরা দিল আফরোজ, কেশবা মডেল সপ্রাবির প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে