মোঃ কাওছার হামিদ,কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা গ্লোবাল ওমেন লিডারশিপ এ্যাওয়ার্ড লাভ করায় রবিবার বিকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়। র‌্যালিটি নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল ও সাধারন সম্পাদক বাবু দীপক চক্রবর্তীর নেতৃত্বে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে এসে দলীয় কার্যালয়ে এক সমাবেশে মিলিত হয়।

মিছিলটি শুরু হওয়ার পর থেকে উপজেলার ৯টি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা হালকা হালকা বৃষ্টি উপেক্ষা করে সমাবেশ স্থলে উপস্থিত হয়ে সমাবেশকে কানায় কানায় পূর্ণ করে তোলে। উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি পতিরাম চন্দ্রের সভাপতিত্বে ও সহঃ সভাপতি রাশেদুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল ও সাধারন সম্পাদক বাবু দীপক চক্রবর্তী।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) এছরারুল হক, কিশোরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল,উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক রশিদুল ইসলাম বাবু,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহঃ সভাপতি আসাদুজ্জামান চিলু,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক হিজবুল্লাহ রহমান ডালিম প্রমূখ।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে