নিজস্ব প্র্রতিবেদনঃ সাহিত্যের ছোট কাগজ “নিশিকাঞ্চন” পত্রিকার বৈশাখী (গ্রীষ্ম) সংখ্যার মোড়ক উন্মোচন এবং দু’বাংলার কবি ও কথাসাহিত্যিক তাসলিমা শাহনুর ও কবি সমরেশ চৌধুরীর মুখোমুখি হওয়াকে কেন্দ্র করে নিশিকাঞ্চন পরিবারের আয়োজনে গত ০৫ মে, বিকাল ৩.৩০ ঘটিকার সময় সোহানা এপার্টমেন্ট, উত্তরা, ঢাকায় “নিশিকাঞ্চন সাহিত্য আড্ডা ও কবিতা পাঠ -২০১৮ইং” অনুষ্ঠিত হয়।
বাচিক শিল্পী নজরুল ইসলাম ও কবি পাপিয়া মেঘলার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতি হিসেবে আসন অলঙ্কিত করেন বর্তমান সময়ের জনপ্রিয় বাচিক শিল্পী- জনাব বদরুল আহসান খান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওপার বাংলার (কলকাতা) জনপ্রিয় কবি ও কথাসাহিত্যিক সমরেশ চৌধুরী। অনু্ষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাচিক শিল্পী- জনাব শফিউল গণি, বাংলাদেশ লেখক সমিতির সহ-সাধারণ সম্পাদক- কবি মাহফুজার রহমান মন্ডল এবং কবি ও সংগঠক মুরাই রাশেদ।
নিশিকাঞ্চন পত্রিকার মোড়ক উন্মোচন শেষে প্রধান অতিথির হাতে “নিশিকাঞ্চন সম্মাননা সরূপ” ক্রেস্ট তুলে দেন উক্ত পত্রিকার নির্বাহি সম্পাদক- কবি নুর মোহাম্মদ নয়ন ও সহ-সম্পাদক- কবি তাসলিমা শাহনুর প্রমুখ। এ সময় অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ করেন- কবি নাদিরা দিলরুবা, কবি ফাতেমা সুলতানা সুমি, কবি বদরুল আলম, সৈয়দ নজরুল আলম, কবি ডলি রহমান, কবি রফিকুল ইসলাম প্রিন্স, কবি শাহনুর আলম, আরিফুর রহমান’সহ আরও অনেকে। এক মনোমুগ্ধকর মুহূর্তের মধ্যদিয়ে গানে গানে শেষ হয় নিশিকাঞ্চন সাহিত্য আড্ডা অনুষ্ঠান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে