সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে ব্যতিক্রমী আয়োজনে পালন করেছে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ।

সবুজ ঘাসে আচ্ছাদিত সুবিশাল মাঠ। তার মাঝেই মানব অঙ্কিত প্রতিকৃতি ভেসে উঠলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিপুল করতালি আর জন্মদিনের গানের সুরের মূর্চ্ছনায় এক অপূর্ব দৃশ্য দেখলো হাজারো ভক্ত।

বুধবার মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যার ৭৬তম জন্মদিনে এমন এক ব্যতিক্রমী আয়োজন করে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ। কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে সকাল ১১টায় কেক কাটা শেষে জেলা ছাত্রলীগের প্রায় ৭০০ নেতাকর্মী নিয়ে শেখ হাসিনার প্রতিকৃতি অঙ্কন করেন। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সদর উপজেলা শাখার রেজভী কবির চৌধুরী বিন্দু, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শরিফ আহামেদ, কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট শাখার সভাপতি ঝিনুক মিয়া, কুড়িগ্রাম পৌর ছাত্রলীগের নেতা মেহেদী হাসানসহ নেতা-কর্মীরা এই প্রতিকৃতি অঙ্কনের ব্যতিক্রমী এ আয়োজনে অংশ নেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, ‘শেখ হাসিনা আমাদের সাংগঠনিক অভিভাবক। তাঁর জন্মদিনে তাঁকে ভালবেসে ব্যতিক্রমী কিছু করার প্রেরণা থেকেই এই কর্মসূচি নেয়া হয়েছে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে