accident

বিডি নীয়ালা নিউজ(১২ই এপ্রিল১৬) মারুফ সরকার (বিভাগীয় প্রতিনিধিরাজশাহী): আজ মঙ্গলবার সকালে সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।

এর  মধ্যে উপজেলার গাড়াদহ বকুলতলা এলাকায় বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সিএনজি-ট্রাক সংঘর্ষে সিএনজি যাত্রী ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। নিহতরা হলেন, শাহজাদপুর পৌর সদরের রামবাড়ী গ্রামের মুক্তিযোদ্ধা চাঁন মিয়া (৬০) ও গাড়াদহ গ্রামের মুদি ব্যবসায়ী আব্দুল মান্নান (৬৫)।

আহতরা হলেন, হলদিঘর গ্রামের মজনু মিয়ার ছেলে আরিফ (৩৫), রামবাড়ী গ্রামের শুকুর আলীর ছেলে আইয়ুব আলী (৫০), আহত সিএনজি ড্রাইভারের নাম জানা যায়নি।

অপরদিকে সাইকেল আরোহী পোতাজিয়া গ্রামের রাজু (১৪) রাউতারা ব্রীজের উপর থেকে পড়ে গুরুতর আহত হয়েছে।

আহতদের পোতাজিয়া, সিরাজগঞ্জ, বগুড়া ও এনায়েতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় সকাল পৌনে ৯টার দিকে উল্লাপাড়ার বালসাবাড়ী থেকে ছেড়ে আসা সিএনজিটি গাড়াদহ বকুলতলা এলাকায় দাড়িয়ে যাত্রী তোলার সময় বাঘাবাড়ী গামী একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মুক্তিযোদ্ধা চাঁন মিয়া নিহত হয়। মুদি দোকানি আব্দুল মান্নান কে সিরাজগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

অপরদিকে পোতাজিয়া থেকে সাইকেল চালিয়ে রাউতারা গ্রামে কাজে যাওয়ার পথে ব্রীজের উপর ওঠার সময় খাদে পড়ে রাজু নামের একজন নির্মাণ কর্মী গুরুতর আহত হয়। তাকে আশংকা জনক অবস্থায় বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে