মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: আজ বুধবার (০৭ ডিসেম্বর ২০২২)ইং তারিখে ময়মনসিংহ সদর উপজেলা ৪নং পরানগঞ্জ ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন পরিচালক স্হানীয় সরকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ের অতিরিক্ত সচিব জনাব মোঃ আব্দুল আলিম।

উক্ত পরানগঞ্জ ইউনিয়ন পরিষদ পরিদর্শনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতার জনপ্রিয় চেয়ারম্যান আবু হানিফ সরকার, ৪নং পরানগঞ্জ ইউনিয়ন পরিষদ, সদর ময়মনসিংহ। এ-সময় উপস্থিত ছিলেন গোপাল লাল চৌধুরী, ইউ.পি সচিব, ৪নং পরানগঞ্জ ইউনিয়ন পরিষদ সদর ময়মনসিংহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাইজুদ্দিন ইসলাম (তাজু) মেম্বার, সংরক্ষিত মহিলা সদস্য শ্রী মতি রেখা রানী সাহা ১,২,৩ নং ওয়ার্ড ও হালিমা খাতুন ৪,৫,৬,নং ওয়ার্ড ৪নং পরানগঞ্জ ইউনিয়ন পরিষদ। এ-সময় আরও উপস্থিত ছিলেন গ্রামপুলিশের দহদার অনিল রবি দাস ও সদস্যবৃন্দ,উপস্থিত ছিলেন পরানগঞ্জ ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

পরিদর্শনকালে স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মোঃ আব্দুল আলিম – চেয়ারম্যান আবু হানিফ কে বলেন, জন্মনিবন্ধন নিয়ে যেন সাধারণ মানুষ ভোগান্তির শিকার না হয়, সে দিগে খেয়াল রাখবেন। এ দিগে ইউপি সচিব, গোপাল লাল চৌধুরী, বলেন, প্রতিস্রতি অনুযায়ী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান আবু হানিফ সাবেক,অনেক সময় সরকারি কোন ক্ষাতনেই তবুও তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে, গরীব অসহায় মানুষসহ বিভিন্ন মসজিদ মাদ্রাসায় সাহায্য করে যাচ্ছেন। তিনি একজন সত ও মানবিক চেয়ারম্যান আবু হানিফ সরকার সাহেব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে