পবিত্র ঈদ উল ফিরত উপলক্ষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুরের কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ গোলাম রাব্বানী দিনাজপুর শিক্ষা বোর্ডের সকল কর্মকর্তা কর্মচারীসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

  তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, ধর্মপ্রাণ মুসলমানরা দীর্ঘ একমাস সিয়াম সাধনার পড় ফিরে পায় পবিত্র ঈদ উল ফিরত। পবিত্র ঈদ উল ফিতর হচ্ছে মুসলমানের একটি খুশির দিন ও  ইসলাম ধর্মের সবচেয়ে বড় উৎসব। এই উৎসব ঘিরে দীর্ঘ একমাস রোজা থেকে তারাবী নামাজ আদায়ের পর  চাঁদ দেখে ঈদ উল ফিতরের উৎসব পালন করা হয়।

এই বিশেষ দিনে সকল মুসলিম একসঙ্গে ঈদগাহ মাঠে নামাজ আদায় করে আল্লাহর নিকট সুখ ও শান্তি কামনা করা হয়। ঈদ উল ফিরত উপলক্ষে মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ও সমৃদ্ধি কামনা করছি। ঈদ উল ফিরত আমাদের মাঝে প্রতিবছর ফিরে আসে ত্যাগ, ধৈর্য, সহনশীলতা এবং অন্যের প্রতি ভালোবাসা ভাগ করতে। সেই সাথে কল্যাণময় সমাজ গঠনে পরম সহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ মানবাধিকার সমুন্নত রাখতে ঈদ উল ফিরত আমাদের অনুপ্রেরণা হয়ে আসে। তাই সব ভেদাভেদ ভুলে মানুষের কল্যাণে কাজ করে দেশকে আরও এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে