FB_IMG_1460031835998

বিডি নীয়ালা নিউজ(৭ই এপ্রিল১৬)- আসাদুজ্জামান সুজন(নীলফামারী প্রতিনিধি):  নীলফামারীতে নানা আয়োজনে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। এবারের প্রতিপাদ্য “সুশৃঙ্খল জীবন যাপন করুন ডায়াবেটিস নিয়ন্ত্রনে রাখুন”।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় স্বাস্থ্য বিভাগের আয়োজনে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় ওই স্থানে আলোচনা সভায় মিলিত হয়। সিভিল সার্জন আব্দুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক জাকীর হোসেন।

FB_IMG_1460031827930

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান,পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক আফরোজা বেগম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম, সদর আধুনিক হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান মনি, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার আব্দুল কাদের সোহেল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আহসান রহিম মঞ্জিল প্রমুখ।

FB_IMG_1460031831202

যথাযোগ্য মর্যাদায় দিবসটিকে পালনের লক্ষে স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে ডায়াবেটিস পরীক্ষার ক্যাম্প বসানো হয়। সেখানে দিন ব্যাপি সকল স্তরের মানুষের জন্য বিনামুল্যে ডায়াবেটিস পরীক্ষা করা হচ্ছে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে