জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে জেলা সদরের চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম কুচিয়ারমোড় দোলাপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত শিশু লিমা আক্তার (৯) ওই গ্রামের এন্তাজুল ইসলামের মেয়ে এবং আরিফ হোসেন (৭) একই গ্রামের এনামুল হকের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাইবোন।

পুলিশ জানায়, রবিবার দুপুরে পরিবারের সদস্যদের অনুপস্থিতে বাড়ির উঠানে খেলছিল ওই দুই শিশু। এসময় বিদ্যুতের তার ছিড়ে টিনের ঘরের চালে পড়লে ওই ঘরের টিনের বেড়াসহ বিদ্যুতায়িত হয়। শিশু লিমা খেলার ছলে ওই টিনের বেড়া স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে বাঁচাতে গিয়ে শিশু আরিফও বিদ্যুৎস্পৃষ্ট হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এলাকাবাসীর ধারণা বিদ্যুৎ সংযোগে নিম্নমানের জোড়া লাগানো তার ব্যবহার করায় প্রচন্ড তাপে সেটি ঘরের চালে ছিড়ে পড়ে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, ‘পরিবারের অভিযোগ না থাকায় স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে ওই দুই শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে