নারায়ণগঞ্জ থেকেঃ নারায়ণগঞ্জ শহরের নিকটবর্তী চাঁনমারী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছেন ঢাকা হেড কোয়াটারের র‌্যাব এর আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউছুল আজম। ২০ জুলাই শুক্রবার বিকাল থেকে ফতুল্লা থানাধীন চানঁমারী বস্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক সেবন ও বিক্রেতাসহ ১২ জনকে আটক করা হয়। এদের মধ্যে ৫ জনকে ১ বছর করে ও ৭ জনকে ৬ মাস করে কারান্ড সহ একজনকে ২ হাজার টাকা অর্থদন্ত দেওয়া হয়। এ মাদক বিরোধী অভিযানে দুই নারী, এক তৃতীয় লিঙ্গের (হিজড়া) আটক হয়।

আটককৃতরা হল মাদক বিক্রেতা ময়না খাতুন (৩৫), জরিনা বেগম (৩০), দ্বীন ইসলাম (৩৫), মো. রমজান আলী (৪০), পান্না মিয়া (৩০) প্রত্যেককে ১ বছর করে কারাদন্ড প্রদান করা হয়। এছাড়াও আমান (১৮), শরীফুল ওরফে জাম্বু (৩০), হারুন আর রশিদ (৩০), মনির হোসেন (৩৫), আজিজ (২৫), রাসেল (২৬), তৃতীয় লিঙ্গে (হিজড়া) কাজলকে ৬ মাস করে কারাদন্ড প্রদান করা হয়। এছাড়াও মাদক বিক্রেতাকে সহযোগিতার অপরাধে মালেককে ২ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

এ অভিযানকে সাধুবাদ জানিয়ে স্থানীয়রা মন্তব্য করেন, নারায়ণগঞ্জে মাদক বিক্রেতাদের জম, যার নাম গাউসুল আজম। তিনি যখন নারায়ণগঞ্জে দায়িত্বে ছিলেন তথন এই চাঁনমারী এলাকা একেবারেই মাদক মুক্ত হয়ে গিয়েছিল। যা আবার মাদকের এলাকা হয়ে গিয়েছে। ওনার এই অভিযানে বেশ কিছুদিন হয়তো ঠান্ড থাকবে। তবে স্থানীয় প্রশাসন মাদকের বিরুদ্ধে এখানে অভিযান পরিচালনা করলে আমরা উপকৃত হবো। আমরা অনেক সময়ই লক্ষ করি এখানে বিভিন্ন পেশার লোক আসা যাওয়া করে এবং মাদক বিক্রেতাদেরও সাথে শখ্যতা রাখে। যা খুবই দু:খজনক।

এসময় উপস্থিত ছিলেন র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক জসিম উদ্দিন, সহকারী পরিচালক বাবুল আক্তার, নাজমুল আহসান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ওবায়দুল কবির, উপ পরিদর্শক রফিকুল ইসলাম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে