মোঃ রাব্বী সরকার, নারায়ণগঞ্জ থেকেঃ নারায়গঞ্জের চাষাড়ায় নিপা নামে এক যুবতী ট্রেনে ঝাঁপিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার সন্ধ্যায় চাষাড়া বাগানবাড়ি রেস্তোরাঁর সামনে এ ঘটনা ঘটে।

নিহত নিপার বাসা ফতুল্লার মাসদাইরে। তার গ্রামের বাড়ি নরসিংদীতে। স্বামীর সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। প্রত্যক্ষদর্শীরা জানায়, নিপা নামের মেয়েটি সকালের দিকে একবার আত্মহত্যার চেষ্টা চালায়। সে সময় উপস্থিত লোকজন তাতে বাধা দেন।

পরবর্তী সময়ে দুপুরের দিকে ডেমো ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। কিন্তু সন্ধ্যার সময় অন্ধকারে সবার অগোচরে তিনি চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়েন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত নিপার সঙ্গে থাকা ব্যাগে কাপড়, ছবি, আয়না, চিরুনিসহ তার ব্যবহারের নানা জিনিস ছিল।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, প্রথম দুইবার আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে মেয়েটির আত্মহত্যায় বাধা দেওয়া লোকজনকে জানান, তিনি তার স্বামীর সঙ্গে ঝগড়া করে মাসদাইর থেকে এসেছে আত্মহত্যা করতে। স্বামী তাকে প্রায়ই মারধর করে। তবে প্রত্যক্ষদর্শীরা নিহতের স্বামীর নাম জানাতে পারেননি।

চাষাড়া রেল স্টেশনের স্টেশন মাস্টার জানান, সন্ধ্যা সাড়ে ৬টায় কমলাপুর থেকে ছেড়ে আসা ট্রেনটি চাষাড়া হয়ে নারায়ণগঞ্জ স্টেশনে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। জিআরপি পুলিশকে খবর পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে