মোঃ রাব্বী সরকার, নারায়ণগঞ্জ থেকেঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার ও গোপালদী পৌরসভায় নবনির্বাচিত মো. সুন্দর আলী ও গোপালদীতে আবদুল হালিম সিকদার দুই মেয়র শপথ গ্রহণ করেছেন। ৮ আগষ্ট বুধবার ঢাকার সেগুন বাগিচায় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কে এম আলীআজম তাদের শপথ বাক্যপাঠ করান।

এসময় দুই পৌরসভার ১৮জন সাধারণ কাউন্সিলর ও ৬জন সংরক্ষিত কাউন্সিলরও শপথ গ্রহণ করেছেন। এরা হলেন সংরক্ষিত কাউন্সিলর রাশিদা আক্তার, রীনা বেগম, শামসুন নাহার, এবং আছমা আক্তার, সাহিদা আক্তার ও সুফিয়া আক্তার।

সাধারণ কাউন্সিলর মমিনুল ইসলাম শুভ, অহিজউদ্দিন, রাশেদুজ্জামান, জাহাঙ্গীর হোসেন, বশির উল্যাহ, শ্রী উদয়ন চন্দ্র বিশ্বাস, হাতেম আলী, জাকির হোসেন, ছাদেকুর রহমান এবং আক্তার হোসেন, রাজু আহম্মেদ, গোলজার হোসেন ভূঁইয়া, হারিছুল হক, মিনাজ হাজু, শাহনেওয়াজ, জয়নাল আবেদীন, আনোয়ার হোসেন ও আলী আজগর। এসময় নারায়ণগঞ্জর-২, আসনের এমপি নজরুল ইসলাম বাবুসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৫ জুলাই আড়াইহাজার ও গোপালদী পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত দুই মেয়র প্রার্থী জয় লাভ করেছেন। এরা হলেন, আড়াইহাজার পৌরসভায় আলহাজ্ব মো. সুন্দর আলী ও গোপালদী পৌরসভায় আলহাজ্ব এম এ হালিম সিকদার।

নির্বাচনে আড়াইহাজারে পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী সুন্দর আলী নৌকা প্রতীক ১৩,৪৩২ পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী পারভীন আক্তার ধানের শীর্ষ পেয়েছেন ২,৩২৬ ভোট।

গোপালদী পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল হালিম সিকদার ১৬,৪৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী মুসফিকুর রহমান মিলন পেয়েছেন ২,৭৩৭ ভোট।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে