কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধিঃ যথাযোগ্য মযর্দা.ভাব গাভীর্ষ ও বিভিন কমসূচির মধ্য দিয়ে নওগাঁর আত্রাইয়ে মহান শহীদ দিবস ও আন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

মায়ের ভাষার মযর্দা রক্ষার দাবিতে জীবন উৎসর্গকারী শহীদদের পরম শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণের মধ্য দিয়ে বুধবার (২১ ফেব্রুয়ারী) এই দিবসটি পালন করা হয়। দিবসের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে আত্রাই উপজেলা কেন্দ্রিীয় শহীদ মিনারে পুস্পস্তবক অপণের মধ্য দিয়ে দিবসের যাত্রা শুরু হয়। একই সাথে উপজেলার সকল ইউনিয়নে পালন করা হয়েছে।

এদিকে নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য এ্যাড. ওমর ফারুক সুমন দিবসের প্রহরে উপজেলা কেন্দ্রীয় সহীদ মিনারে ও সকালে নবাবের তাম্বু উচ্চ বিদ্যালয়ে নেতাকমীদের নিয়ে শহীদ মিনার উদ্বোধন পুস্পস্তবক অপণ ও গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

আত্রাই উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অপর্ণ করেন আত্রাই উপজেলা নির্বাহী অফিসার সঞ্জিতা বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাশ, আত্রাই থানা অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ এবোদুর রহমান এবাদ, সহ- সভাপতি ও নওগাঁ জেলা পরিষদের সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদল, নওগাঁ জেলা আইনজীবি সমিতির সহ–সভাপতি ও পাঁচুপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান এ্যাড. ময়েন উদ্দিন আহম্মেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আওয়ামীলীগ সিনিয়র নেতা আজিজুল হক পলাশ, ইউনাইটেড প্রেস ক্লাব, আত্রাই,নওগাঁ সভাপতি সাংবাদিক কামাল উদ্দিন টগর,পাঁচুপুর ইউনিয়ন আওয়ামী লীগ ধর্ম বিষয়ক সম্পাদক সাংবাদিক সুজন কবিরাজক, বীর মুক্তি যোদ্ধা আফিল উদ্দিন,বীর মুক্তি যোদ্ধা শ্রী নীরেন্দ্র নাথ দাশ, স্বেচ্ছা সেবক লীগ আত্রাই উপজেলা সভাপতি আবু উজ্জল, মোঃ জিল্লুর রহমান খান, মঞীীদুল ইসলাম বাবু, মতিউর রহমান মতি, মোঃ দেলোয়ার হোসেন, সাং ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে