নিজস্ব প্রতিবেদক: দেশের অনলাইন পোর্টালগুলি ডিজিটাল বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যাবে। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার অন্যতম অংশীদার এই অনলাইন পোর্টালগুলি। কাজেই তাদের সকলকে অত্যন্ত দক্ষতা, নিষ্ঠা ও সততার সাথে পোর্টালগুলি পরিচালনা পরিচালনা করতে হবে। রবিবার ১০ ডিসেম্বর বিকেলে জাতীয় প্রেস ক্লাবের ৩য় তলায় কনফারেন্স রুমে অনলাইন গণমাধ্যম সম্মেলন উদ্বোধন পর্ব এবং অনলাইন মিডিয়া ওনার্স এসোসিয়েশনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে সাবেক পরারাষ্ট্র মন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালায় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি এসব কথা বলেন।

পরে অনুষ্ঠানে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে ডা. দীপু মনি অনলাইন মিডিয়া ওনার্স এসোসিয়েশনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিডি নিউজ২৪.কম এর সিনিয়র এডিটর, জ্যেষ্ঠ সাংবাদিক জনাব আমানুল্লা কবীরের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, মিডিয়া ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং দৈনিক অবজারভারের সিনিয়র রিপোর্টার জীবন ইসলাম, নতুন সময়.কম এর সিইও এমদাদুল হক বিপ্লব, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি,অনলাইন মিডিয়ার কোষাধ্যক্ষ নাজমা আক্তার, রাইজিং বিডির প্রতিষ্ঠাতা সম্পাদক উদয় হাকিম, অনলাইন মিডিয়া ওনার্স এ্যাসোসিয়েশনের  সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাহফুজার রাহমান মণ্ডল,  সিএইচটি মিডিয়ার প্রকাশক ও সম্পাদক নির্মল বড়ুয়প মিলন,  দিনাজপুর নিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক রোকনুজ্জামান রনি,  বাসসের সিনিয়র রিপোর্টার খায়রুল কামাল, জিবি নিউজের রকিব হোসেন, এগ্রিলাইফ২৪ ডটকমের সম্পাদক কৃষিবিদ মো: শফিউল আজম, পাবনা সংবাদের প্রকাশক ও সম্পাদক সরকার রুহুল আমিনসহ আরো অনেকে।

অনুষ্ঠানের সভাপতি জ্যেষ্ঠ সাংবাদিক জনাব আমানুল্লা কবীর বলেন “One Voice, One Platform” এ লক্ষকে সামনে রেখে দেশের অনলাইন পোর্টালগুলিকে একসঙ্গে কাজ করে যেতে হবে। আমাদের কথা যেন সকলে শোনে সেভাবেই আমাদের পেশাগত দক্ষতা বাড়াতে হবে। পোর্টালগুলি মান বজায় বজায় রাখার পাশাপাশি তাদের বানিজ্যিক বিষয়গুলির কথা খেয়াল মাথায় রাখতে হবে এর মালিকদের।

অনুষ্ঠানটি পরিচালনা করেন অনলাইন মিডিয়া ওনার্স এসোসিয়েশন ও অনলাইন মিডিয়া ফোরামের প্রধান সমন্বয়কারী শরীফ মোহাম্মদ মাসুম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে