মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ, (নীলফামারী) প্রতিনিধিঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্রো করে মারপিট করায় দু,জন হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধা ৭ টার সময় নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ৯ নং মাগুড়া ইউপির শাহপাড়া গ্রামে।

অভিযোগ সূত্রে জানা যায় যে, পূর্ব শত্রুতার জেরে একই ইউনিয়নের উত্তর সিঙ্গেরগাড়ী মাছুৃয়া পাড়া গ্রামের আফতার হোসেনের ছেলে মোকছেদুল ইসলামের কয়েকটি ভেড়া চড়াইতে আহত জুলফিকারের ভাতিজা রোকুনুজ্জামান মাগুড়া ৬ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ তার জমিতে ধান ক্ষেতে নামে তখন রোকুনুজ্জামান ভেড়াগুলোকে ধরে খোয়াড়ে দেয়ার জন্য তাড়া দেয়। মোকছেদুল দেখতে পেয়ে দুজনের মধ্য বার্কবিদন্তা শুরু করে দেখতে পেয়ে তার চাচা জুলফিকার আলী ভুট্টু গিয়ে দু,জনের মধ্যে মিমাংসা করে দেয়।

পড়ে সন্ধা ৭ টার সময় তারা পরিকল্পিত ভাবে লাটি, বল্লম, ছোরা,দা, সাইকেলের চেন, ইত্যাদি নিয়ে আসে। জমির পাশে থাকা শুকানো তামাক আনতে জুলফিকার ও তার স্ত্রী বিউটি গেলে মোকছেদুল ও তার পরিবারের লোকজনদের নিয়ে আসে, তার ভাই জাকারিয়া (৩০), জিয়াউর (৩৫), মা ঝনু বেগম ও তফছার আলীর ছেলে আজহারুল ইসলাম ভাদু সহ আরো বেশকিছু লোকজন নিয়ে বিবাদীরা অর্তকিত ভাবে হামলা করে। এতে জুলফিকারের মাথায় ধারালো ছোড়া দিয়ে চোট মারে মোকছেদুল এতে জুলফিকারের মাথায় দু,টি শেলাই পড়ে, ও ডান হাতে উপড়ের অংশের যয়েন্ট খুলে যায়। তাকে বাঁচাতে তার স্ত্রী এগিয়ে গেলে তাকেও এলোপাতারী মারঢাং ও মাথার চুল ধরে টানাটানি করে। এ সময় তার গলায় থাকা ১২ আনা স্বর্নের চেন টান দিয়ে ছিড়ে নেয়। যার দাম প্রায় ৪৮ হাজার টাকা, এবং তামাক ও ধানের ক্ষয় ক্ষতি করে তাতে আনুমানিক ১৫ হাজার টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।

পড়ে জুলফিকার ৬ জনকে আসামী করে অঙ্গত আরো ৪ থেকে ৫ জনকে সহ কিশোরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ রাজিব কুমার রায় বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে