কিশোরগঞ্জ, নীলফামারী থেকেঃ নীলফামারীর কিশোরগঞ্জে মাদক ব্যবসায়ী ও ৩৪ মামলার আসামী মবু ডাকাতকে গ্রেফতার করেছে র‍্যাব। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশী পিস্তল এক রাউন্ড গুলি ৫০ বোতল ফেনসিডিল ও ১৪পিস ইয়াবা।

র‍্যাব জানায়, গোপন সংবাদের উপর ভিত্তি করে মঙ্গলবার নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার পুটিমারী ইউনিয়নের কাউয়ার মোড় এলাকায় অভিযান চালিয়ে মবু ডাকাতকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি দেশী পিস্তল ও এক রাউন্ড গুলি ৫০ বোতল ফেনসিডিল এবং ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। র‍্যাব জানায় মবু ডাকাত একজন দুধর্ষ সন্ত্রাসী নিজের নিরাপত্তার জন্য সব সময় আগ্নেয়াস্ত্র রেখে চলাচল করতো।

তার ভয়ে নীলফামারী জেলা সহ আশে-পাশের মানুষ তটস্থ থাকতো। তার বিরুদ্ধে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় ৩৪টি মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মবু ডাকাত দীর্ঘদিন ধরে ডাকাতি ও মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

তার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার করার ব্যাপারে অনুসন্ধান চলছে। তাকে কিশোরগজ্ঞ থানায় হস্তান্তর করা ও একটি মামলা দায়ের করার বিষয়টি প্রক্রিয়াধিন আছে বলে জানান তিনি।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়ের সাথে কথা হলে তিনি বলেন, মবু ডাকাতের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনের মামলার প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে