জুয়েল ইসলাম, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ এই প্রতিপাদ্য সামনে রেখে রংপুরের তারাগঞ্জে নানান আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস-২০২২ পালিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ও আরডিআরএস বাংলাদেশ ও জানো প্রকল্পের সহযোগিতায় ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মঙ্গলবার(৮মার্চ) সকাল ১১টায় তারাগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলনে ইউএনও রাসেল মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়েজিদ বোস্তামী, সাবিনা ইয়াছমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরেশ কাওসারা জাহান, মুক্তিযোদ্ধা কমান্ডার আলী হোসেন, সমাজসেবা কর্মকর্তা মাহমুদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আলতাফ হোসেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মমিনুল ইসলাম, ইকরচালী ইউনিয়নের চেয়ারম্যান ইদ্রিস উদ্দিন প্রমুখ।

এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ, সাংবাদিক, এনজিও’ কর্মী বাসন্তী রাণী, কল্পনা রাণী। অনুষ্ঠান শেষে কুইজ বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে