ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশের ঢাকার আশকোনা এলাকায় শনিবার পুলিশের অভিযানের সময় ‘আত্মঘাতী বোমা’য় নিহত নারীর নাম শাকিরা। স্বামীর মৃত্যুর পর সে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের যোগ দেয়। পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তারা আজ এই তথ্য জানিয়েছেন।

আজ এক সংবাদ ব্রিফিংয়ে কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেন, পুলিশের অভিযান চলাকালে ‘সূর্য ভিলা’ নামের আশকোনার ওই বাড়িটি থেকে শিশু সন্তানকে সাথে নিয়ে বেরিয়ে আসা যে নারী আত্মঘাতী বোমায় নিহত হয়েছেন, তার নাম শাকিরা। তার গ্রামের বাড়ি ভোলা জেলায়।

মি ইসলাম আরো জানান, গত অক্টোবর মাসে তেজগাঁও এলাকা থেকে গ্রেপ্তার হওয়া জেএমবির সদস্য রাশেদুর রহমান ওরফে সুমনের স্ত্রী শাকিরা। স্বামী গ্রেপ্তার হওয়ার পর নব্য জেএমবিতে যোগ দেন তিনি।

অভিযানের পর মনিরুল ইসলাম সংবাদ সম্মেলনে করে বলেছিলেন, আত্মঘাতী নারীটি যখন বিস্ফোরণ ঘটাতে যাচ্ছিলেন, তখন পুলিশও তাঁকে লক্ষ্য করে গুলি ছুড়েছিল। কিন্তু ময়নাতদন্তে গুলির চিহ্ন পাওয়া যায়নি।

রাজধানীর দারুস সালাম এলাকা থেকে গতকাল নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ জেএমবির পাঁচ সদস্যকে গ্রেপ্তারের বিষয়েও জানানো হয় সংবাদ ব্রিফিং-এ।

বি/বি/সি/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে