জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলায় নিষিদ্ধ পলিথিন ব্যাগ মজুদ ও বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে সাড়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার ৩০ জানুয়ারী দুপুরে ডোমার বাজারে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতে ওই জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস হ্যাপি।

এ সময় উক্ত ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কমল কুমার বর্মন, ডোমার থানার উপ-সহকারী পরিদর্শক শরিফুল ইসলাম।
এ বিষয়ে নীলফামারী জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক কমল কুমার বর্মন জানান, ডোমার বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সাজিদ স্টোর থেকে ৪৫ কেজি ও সজিব স্টোর থেকে ৮৫ কেজি নিষিদ্ধ পলিথিনের শপিং ব্যাগ জব্দ করা হয়। তিনি আরও বলেন ভ্রাম্যমান আদালতে সাজিদ স্টোরের মালিক সাবুল ইসলামের কাছ থেকে পাঁচ হাজার টাকা এবং সজিব স্টোরের মালিক সুরমান আলীর কাছ থেকে সাড়ে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস হ্যাপি ওই দুই দোকান মালিককে নিষিদ্ধ পলিথিনের শপিং ব্যাগ সংরক্ষণ না করার জন্য নির্দেশনা প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে